PSC Re Exam Result 2018 | পিএসসি ফলাফল পুনঃনিরিক্ষন এবং রেজাল্ট ২০১৮

কিভাবে পিএসসি ও ইবতেদায়ী রেজাল্ট ২০১৮ পুনঃমূল্যায়নের আবেদন করবেন এবং আবেদন করার পর পুনঃমূল্যায়নের ফলাফল জানবেন তার বিস্তারিত জেনে নিন:

পি এস সি রেজাল্ট ২০১৮ এবং ইবতেদায়ী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল 2018 পুনঃনিরীক্ষন বা বোর্ড চ্যালেন্জ করার নিয়ম:

যারা পি এস সি ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ভাল রেজাল্ট করেছেন তাদের কে অভিনন্দন। আর যারা রেজাল্টে সন্তষ্ট না বা ফেল করেছেন তাদের ও মন খারাপের কিছু নাই, কারন কথাই আছে একবার না পারিলে দেখ শতবার" তো বন্ধুরা যারা ভাবছেন যে তাদের পরীক্ষার খাতা টা আরেকবার মূল্যায়ন করা উচিৎ, যাদের ফলাফল আশানূরূপ হয়নি অর্থাৎ ফলাফল নিয়ে অনিশ্চয়তায় ভূগছেন, তাদের জন্যই আজকে আমার এ পোষ্ট। তো স্বাভাবিক ভাবেই এটাকে কেউ বোর্ড চ্যালেন্জ, কেউ খাতা চ্যালেন্জ , কেউ ফলাফল পুনঃনিরীক্ষন, কেউ খাতা পুনঃমূল্যায়ন ইত্যাদি অনেকভাবেই বলে বাট ঘুরেফিরে সবই এক বিষয়।

Ebtedayee And PSC Re Exam 2018 Board Challenge মোবাইল থেকে আবেদন করবেন যেভাবে:

PSC Re Exam Result 2018 | পিএসসি ফলাফল পুনঃনিরিক্ষন এবং রেজাল্ট ২০১৮

Ebtedayee And PSC Re Exam 2018 Board Challenge এর আবেদনের সময়সীমাঃ

স্বভাবিকভাবে পিএসসি ও ইবতেদায়ী রেজাল্ট প্রকাশের পরদিন থেকে ১৫ দিনের মধ্যে বোর্ড চ্যালেন্জ / ফলাফল পুনঃনিরীক্ষন করা যাবে।

Ebtedayee And PSC Re Exam Result 2018 Board Challenge | পি এস সি পুনঃনিরীক্ষনের রেজাল্ট ২০১৮ঃ

রেজাল্ট পুনঃনিরীক্ষনের আবেদন কিভাবে করতে হয় তা তো জানলেন, কিন্তু আপনার আবেদনের ফলাফল কিভাবে জানবেন?
বোর্ড চ্যালেন্জ রেজাল্ট জানতে আপনাকে কোন কষ্ট করতে হবেনা, কারন তারা আপনার উত্তরপত্র যাচাইয়ের পর আপনি যেই নম্বর থেকে এসএমএস করেছিলেন ঠিক ঐ নম্বরেই অটোমেটিকলি ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার কাঙ্খিত বোর্ড চ্যালেন্জ রেজাল্ট জানিয়ে দেয়া হবে।
এখন যারা অন্য কারো সিমের মাধ্যমে অথবা কোন দোকান থেকে আবেদন করেছিলেন তারা কিভাবে জানবেন?
তাদের বোর্ড চ্যালেন্জ রেজাল্ট ২০১৮ জানতে পারবেন অনলাইন থেকে.......

PSC Re Exam Result 2018 Online থেকে জানবেন কিভাবে:

সাধারনত উত্তরপত্র পুনঃমূল্যায়েনর পর যাদের ফলাফল পরিবর্তন হয়েছে তাদের ফলাফল পিডিএফ ফাইল আকারে আমাদের সাইটে আপলোড লিংক দেয়া হবে, আপনি সেখান থেকে ডাউনলোড করে দেখতে পারবেন...............

Ebtedayee And PSC Re Exam Result 2018 Download

উপরে লিংকে ক্লিক করলে পরবর্তী পেজে ডাউনলোড লিংক পাবেন।

তারপরও যদি আপনার কোন কিছু বুঝতে অসুবিধা হয় নিচে কমেন্ট করুন এবং আমাদের ফেসবুক পেজে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।।

More Information In PSC: Ebtedayee And PSC Re Exam Result 2018 Published by www.dpe.gov.bd. PSC Board Challenge Result 2018 And PSC Rescrutiny Result 2018 by Dhaka, Chittagong, Comilla, Dinajpur, Jessore, RajShahi, Sylhet, Barisal Education Board. Ebtedayee Board Challenge Result 2018 Madrasah Education Board Published by DPE GOV BD. Ebtedayee And PSC Khata Challenge Result 2018 Or 2019 All Education Board Bangladesh by dperesult.teletalk.com.bd.

No comments:

Post a Comment

সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>> https://ourbd24.com/hsc-result/ সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>&...