এইচ এস সি রেজাল্ট ২০১৯ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় রেজাল্ট 2019

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি রেজাল্ট 2019 মার্কশিটসহ সম্পূর্ন সহজ পদ্ধতিতে ডাউনলোড করা যাবে এখান থেকে। আপনি যদি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি ফলাফল প্রত্যাশী হয়ে থাকেন তাহলে আপনি সঠিক যায়গায় ই এসেছেন। কারন এখান থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফলাফল খুব সহজেই ডাউনলোড করা যায় এবং আমাদের ওয়েবসাইট কোন ধরনের ডাউন বা অফ হয়ে যাওয়ার সম্ভাবনা নেই।

সাধারনত দেখা যায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা রেজাল্ট প্রকাশের দিন এই ভেবে হতাশ হন যে, কিভাবে কোথেকে আমি আমার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি রেজাল্ট 2019 মার্কশিট সহ ডাউনলোড করবো! তো বন্ধু আপনাকে আর কোন টেনশন করতে হবে না! আমাদের এই পোষ্টের নিচের দেয়া নিয়ম অনুসারে আপনি খুব সহজেই সবার আগে এবং খুব দ্রুত ই বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার ফলাফল ২০১৯ সংগ্রহ করে নিতে পারবেন।

Mobile SMS থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি রেজাল্ট ২০১৯

হ্যা বন্ধু, আপনার হাতে যদি একটি এসএমএস সমর্থনযোগ্য মোবাইল ফোন ও সাথে যে কোন অপরেটরের একটি সচল এবং যথেষ্ট পরিমানে ব্যালেন্স সহকারে সিম কার্ড ইনস্টল করা থাকে তাহলে নিচের নিয়মে একটি ক্ষুদে বার্তা পাঠিয়েই পেতে পারেন আপনার কাঙ্খিত বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার ফলাফল ২০১৯

আপনার মুঠোফোন থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি রেজাল্ট জানতে, প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশন ওপেন করুন.......
তারপর লিখুন BOU < space > Student Id Number, তারপর মেসেজ টি পাঠিয়ে দিন 2777 এই নাম্বারে।

উদাহরণঃ 
BOU 012237
08010 > send to 2777 (বাংলালিংক ছাড়া যে কোন অপারেটর এর নাম্বার থেকে)

BOU 08022371001 > send to 2700 ( শুধু মাত্র বাংলালিংক অপারেটর এর নাম্বার থেকে)

মোবাইল থেকে ফলাফল পেতে মেসেজ অবশ্যই ইংরেজি অক্ষরে লিখতে হবে এবং শিক্ষার্থীর আইডি মাঝে কোন স্পেস বা – (চিহ্ন) দেয়া যাবে না।


Internet থেকে Bangladesh Open University HSC Exam Result 2019 With Marksheet Download

Bou Result 2019 - ইন্টারনেট থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি রেজাল্ট ২০১৯ মাকশিট সহকারে ডাউনলোড করবেন যেভাবে। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার ফলাফল ইন্টারনেট থেকে পেতে পারেন কয়েক টি ভিন নিয়মে।
যেমন আপনি নিচের লিংকে ক্লিক করলে একটি নতুন পেজ ওপেন হবে, সেখান থেকে আপনি পাঁচটি টি রেজাল্ট বক্স দেখতে পাবেন,

০১. => প্রথম রেজাল্ট বক্স থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি সহ সকল পরীক্ষার রেজাল্ট রেজাল্ট জানতে পারবেন।

০২. => দ্বিতীয় বক্স থেকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি সহ সকল পরীক্ষার নোটিশ / নিউজ আপডেট জানতে পারবেন।

০৩. => তৃতীয় বক্স থেকে শুধুমাত্র নিদৃষ্ট লেবেলের [For only BAgEd, LLB (Hons), MA & MSS Semester-wise result & Gazette] পরীক্ষার ফলাফল জানতে পারবেন।

০৪. => চতুর্থ বক্স থেকে এইচ এস সি সহ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার বিস্তারিত [শিক্ষার্থীর বিস্তারিত ফলাফল] ফলাফল জানতে পারবেন।

০৫. => ৫ম বক্স থেকে এইচএসসি সহ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষার চূড়ান্ত [শিক্ষার্থীর চূড়ান্ত ফলাফল] ফলাফল জানতে পারবেন।

Bangladesh Open University Bou HSC Exam Result 2019 Live Download Board

এইচ এস সি রেজাল্ট ২০১৯ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় রেজাল্ট 2019

উপরের বক্সে Select Program থেকে HSC সিলেক্ট করার পরে নিচের ঘরে আপনার আইডি নাম্বার লিখে তারপর View Result ক্লিক করলেই আপনার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার ফলাফল দেখতে পাবেন। প্রায় সবগুলো রেজাল্ট বক্সে একই নিয়ম। এরপরও কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন, সমাধান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

No comments:

Post a Comment

সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>> https://ourbd24.com/hsc-result/ সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>&...