বিএড পরীক্ষার রেজাল্ট ২০১৯: উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি.এড পরীক্ষার ফলাফল 2019

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএড পরীক্ষার রেজাল্ট ২০১৯ খুব সহজেই দেখুন এখানে। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যে কোন রেজাল্ট (বাউবি রেজাল্ট) ও মার্কশিট এখান থেকে দেখা যায়। দুইটি পদ্ধতি অনুসরন করে অতি দ্রুত ও খুব ইজিলি আপনি আপনার বি এড রেজাল্ট ২০১৯ জানতে পারবেন।

মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে বি.এড রেজাল্ট 2019 দেখবেন যেভাবেঃ

আপনার মুঠোফোন থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি এড পরীক্ষার রেজাল্ট 2019 জানতে, প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশন ওপেন করুন.......
তারপর লিখুন BOU < space > Student Id Number, তারপর মেসেজ টি পাঠিয়ে দিন 2777 এই নাম্বারে।

উদাহরণঃ 
BOU 08010012237 > send to 2777 (বাংলালিংক ছাড়া যে কোন অপারেটর এর নাম্বার থেকে)

BOU 08010012237 > send to 2700 ( শুধু মাত্র বাংলালিংক অপারেটর এর নাম্বার থেকে)

মোবাইল থেকে ফলাফল পেতে মেসেজ অবশ্যই ইংরেজি অক্ষরে লিখতে হবে এবং শিক্ষার্থীর আইডি মাঝে কোন স্পেস বা – (চিহ্ন) দেয়া যাবে না।


ইন্টারনেট থেকে বিএড পরীক্ষার রেজাল্ট ২০১৯ দেখার নিয়মঃ

অনলাইন থেকে খুব সহজেই আপনার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বি এড পরীক্ষার রেজাল্ট মার্কশিট সহকারে ডাউনলোড করতে পারবেন। আপনি নিচের দেয়া ফরমে ক্লিক করার পরে নতুন উইন্ডো ওপেন হবে, তারপর আপনি সেখান থেকে প্রথম বক্সে বাউবির ফাইনাল রেজাল্ট দেখতে পাবেন, ২য় বক্স থেকে  Year-wise এবং Semester-wise Result Sheet এর বিস্তারিত জানতে পারবেন, ৩য় বক্স থেকে স্ক্রীনে দেখানো নিদৃষ্ট পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন এবং ৪র্থ বক্স থেকে বাউবি রেজাল্ট 2019 বা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল সালের সকল পরীক্ষার রেজাল্ট নিউজ আপডেট বিস্তারিত জানতে পারবেন।

 বিএড পরীক্ষার রেজাল্ট ২০১৯ - বাউবি রেজাল্ট 2019 জানতে এখানে অথবা নিচের ফরমে ক্লিক করুন

বিএড পরীক্ষার রেজাল্ট ২০১৯ - বাউবি রেজাল্ট 2019 জানতে এখানে ক্লিক করুন

বাউবি রেজাল্ট ২০১৯ এবং বাউবি পরীক্ষার রুটিন 2019


No comments:

Post a Comment

সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>> https://ourbd24.com/hsc-result/ সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>&...