সংসদেই শুধু বিরোধী দল হয় না, সংসদের বাহিরেও হয়: খালেদা জিয়া


আওয়ার বিডি ২৪: সংসদেই শুধু বিরোধী দল হয় না, সংসদের বাহিরেও হয় বলে মন্তব্য প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেত্রী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

গত রোববার ১৩ ই জানুয়ারি দুপুরে দিকে  অভিযুক্ত নাইকো দুর্নীতি মামালায় শুনানির সময় এক পর্যায়ে তিনি এমন মন্তব্য করেন।

বেগম খালেদা জিয়া বলেন, সংসদেই শুধু বিরোধী দল হয় না, সংসদের বাহিরেও বিরোধী দল হয়। বিএনপি যে অবস্থানের মধ্যেই থাকুক, বিএনপি বাংলাদেশের জনপ্রিয় একটি রাজনৈতিক দল। বিএনপি এদেশের জনগণের দল।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কে দুপুর ১২টা ২০ মিনিটে হুইল চেয়ারে করে এনে আদালতে উপস্থিত করা হয়। পরে এদিন দুপুর সাড়ে ১২:০০ টার দিকে তার মামলার শুনানি শুরু হয় ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৯নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে ।

আদালতে মামলার শুনানি শেষে অভিযোগ গঠনের পরবর্তী শুনানি
আগামী ২১ জানুয়ারি ধার্য করে দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, বেগম খালেদা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যথাক্রমে ১০ এবং সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়ে সাজপ্রাপ্ত। পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর খালেদা জিয়াকে বন্দি রাখা হয়।

No comments:

Post a Comment

সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>> https://ourbd24.com/hsc-result/ সবার আগে এইচএসসি/আলিম রেজাল্ট ২০১৯ দেখুন >>&...